• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ এপ্রিল, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৯ এপ্রিল, ২০২৩

যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় প্রাণ গেলো হোমিও চিকিৎসকের

রাজধানীর যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় আহত হোমিও চিকিৎসক মতিন সরকার (৫০) মারা গেছেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। তিনি যাত্রাবাড়ী এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সেখান থেকে তাকে উদ্ধার করে বাসায় নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। রতা পৌনে ৮টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের শ্যালক রায়হান আহমেদ বলেন, ‘দুলাভাই (মতিন সরকার) বাজার-সদাই করতে সকালে যাত্রাবাড়ী বাজারে গিয়েছিলেন। সেখান থেকে বাসায় ফেরার পথে রাস্তা পারাপারের সময় দুই বাসের চাপায় অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে বাসায় নেওয়া হয়। এরপর আপা (মতিনের স্ত্রী) আমাকে খবর দেন। আমি দ্রুত উনাদের বাসায় গিয়ে পুরো ঘটনা জানতে পারি।

তিনি বলেন, ‘উনি (মতিন) ঠিক আছেন জানিয়ে বাসায় বসে হোমিও চিকিৎসা নেন। কিছুক্ষণ পর তিনি অসুস্থ হয়ে পড়েন। তার অবস্থার অবনতি হলে আমরা তাকে বাসা থেকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাই। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

নিহত মতিন সরকার হোমিও চিকিৎসার পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তিনি এক ছেলে ও দুই মেয়ের জনক বলেও জানান রায়হান আহমেদ।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

আরও পড়ুন