• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ মে, ২০২৩
সর্বশেষ আপডেট : ২২ মে, ২০২৩

নোয়াখালীতে ৩১৫৪ বোতল রেক্টিফাইড সহ আটক-১

সদর প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নের খলিফারহাট বাজারে অভিযান চালিয়ে মো. ইউছুফ (৪৪) নামের এক ব্যক্তিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তার কাছ থেকে ৩১৫৪ বোতলে থাকা প্রায় ২১৯লিটার রেক্টিফাইড স্পিরিট জব্দ করা হয়।

রোববার (২১ মে) দিবাগত রাতে খলিফারহাট বাজারের স্কুল সড়কের একটি বাসা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ইউছুফ সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিণ হাজী বাড়ির নূর মোহাম্মদের ছেলে। তিনি খলিফারহাট বাজারে খুরশিদা হোমিও হলের মালিক ছিলেন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, খলিফারহাট বাজারের হোমিও ব্যবসায়ী ও খুরশিদা হোমিও হলের মালিক ওষুধের আড়ালে রেক্টিফাইড স্পিরিট বিক্রি করে আসছে। এসমন সংবাদের ভিত্তিতে তথ্য নিশ্চিত হয়ে রোববার রাতে খলিফারহাট বাজারে অভিযান চালানো হয়। অভিযানকালে তার প্রতিষ্ঠানে গিয়ে ২৩৮টি কাগজের কার্টুন থেকে ৩১৫৪ বোতল রেক্টিফাইড স্পিরিট জব্দ করা হয়। এ ঘটনায় সোমবার সকালে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুধারাম মডেল থানায় একটি মামলা দায়ের করে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর