• ঢাকা
  • বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ৯ জুন, ২০২৩

‘ক্যাসিনো’ ঝলকে ধুন্ধুমার অ্যাকশন আর রহস্যময়ী বুবলী

বছর চারেক আগের ঘটনা। শাকিব বলয়ের বাইরে গিয়ে প্রথম কোনও নায়কের সঙ্গে সিনেমায় চুক্তিবদ্ধ হন শবনম বুবলী। ছবির নাম ‘ক্যাসিনো’; নায়ক নিরব। মুহূর্তেই ছবিটি আলোচনার কেন্দ্রে চলে আসে। সৈকত নাসিরের পরিচালনায় ছবিটির শুটিংও শুরু হয় ২০১৯ সালের নভেম্বরে। কিন্তু নানা কারণে চিত্রায়ন শেষ হতে হতে ২০২১-এর ক্যালেন্ডার চলে আসে।

অন্যদিকে সৈকত নাসিরের নির্মাণে একাধিক ছবি এই ফাঁকে শুটিং হয়ে মুক্তিও পেয়ে গেছে। কিন্তু ‘ক্যাসিনো’ যেন সময়ের মরিচায় চাপা পড়ে গেছে। দর্শকও প্রায় ভুলে গেছে এই ছবির কথা।

এমন সময়ে হঠাত জ্বলে উঠলো ‘ক্যাসিনো’র আলো। প্রকাশ্যে এলো এর টিজার। আর প্রথম ঝলকেই দর্শকের আগ্রহ জাগিয়ে তুলল ছবিটি। বৃহস্পতিবার (৮ জুন) সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় ঠিক ১ মিনিটের টিজারটি। যেটা দেখে বাহবা দিচ্ছে দর্শক, প্রকাশ করছে মুগ্ধতা।

পুরো টিজারে প্রাধান্য পেয়েছে অ্যাকশন। সেই সঙ্গে ছবির মূল বিষয়বস্তু অর্থাৎ ক্যাসিনোর জমকালো রূপ তুলে ধরা হয়েছে। পুলিশের ভূমিকায় নিরব যেমন চমক দেখিয়েছেন, তেমনি চরিত্রানুযায়ী ঠিকঠাক রয়েছেন তাসকিন রহমান। আর নায়িকা বুবলীকে দেখা গেলো রহস্যময়ী চরিত্রে। কখনও ক্যাসিনোতে আবেদনময়ী রূপে, কখনও আবার চোখ মেরে দ্বিধায় ফেলেছেন দর্শককে।

টিজার এলেও মুক্তির চূড়ান্ত কোনও বার্তা দেয়নি ‘ক্যাসিনো’ টিম। শুধু এটুকু জানিয়েছে, শিগগির আসছে।

এই ছবির গল্প-চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এতে আরও অভিনয় করেছেন দোয়েল ম্যাশ, নিপা আহমেদ রিয়েলি প্রমুখ। সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত ছবিটি পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

আরও পড়ুন