• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ১০ জুন, ২০২৩

চাটখিলে প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

উপজেলা প্রতিনিধি, চাটখিল : চাটখিল উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের মৃত মোহাম্মদ উল্যার ছেলে অস্ট্রোলিয়া প্রবাসী নজরুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা বানয়াট সংবাদ প্রকাশ এবং বাড়িতে ঘর নির্মাণে বাঁধা দেওয়ার প্রতিবাদে গতকাল শনিবার দুপুরে চাটখিল সাংবাধিক ফোরাম এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে প্রবাসী নজরুল ইসলামের পক্ষে তার জেঠাতো ভাই মো: আলম হোসেন লিখিত বক্তব্যে বলেন, প্রবাসী নজরুল ইসলামের বাবা জীবিত থাকা অবস্থায় সবাইকে বন্টকনামা তৈরি করে দেন। বন্টকনামা অনুযায়ী নজরুল ইসলাম বাড়িতে তার জায়গায় নতুন পাকাঘর তৈরি করলে বড় ভাই নরুল ইসলাম ও মেঝে ভাই শামছুল ইসলাম বহিরাগত সন্ত্রাসী দিয়ে তার নব নির্মিত পাকা-ঘর গুড়িয়ে ফেলে এবং ঘরের আসবাবপত্র লুটপাট করে নিয়ে যায়।

স্থানীয় শালিসী বৈঠকে সকলের সম্মতিতে পুনরায় বন্টকনামা তৈরি করা হয় এবং সে অনুযায়ী পুনরায় নতুনঘর নির্মাণ করতে গেলে তার ভাইয়েরা আবারো বাঁধা প্রদান করে এবং তার বিরুদ্ধে বিভিন্ন মিডিয়ায় মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশ করে। মো: আলম হোসেন আরো জানান, ভাইদের মধ্যে বিবদমান ঘটনা মিমাংশার চেষ্টা করায় তাকেও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। তারা এসব মিথ্যা, বানোয়াট সংবাদের প্রতিবাদ জানান। এসময় তার চাচাতো ভাই জাহাঙ্গীর আলম, জেঠাতো ভাই আব্দুল জাব্বার, সাবেক মেম্বার কবির হোসেন, টেলিকনফারেন্সে যোগদেন প্রবাসী নজরুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন