• ঢাকা
  • শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৫ জুন, ২০২৩

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষার্থীদের জন্য হেল্প ডেস্ক

নিউজ ডেস্ব : ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের ভর্তি পরীক্ষার্থীদের জন্য তিনদিন ব্যাপী হেল্প ডেস্ক চালু করা হবে। বৃহত্তর নোয়াখালীর কৃতি সন্তানরা এই হেল্প ডেস্ক থেকে সুবিধা পাবেন।

আগামী ১৬ জুন কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিট, ১৭ জুন বিজ্ঞান ইউনিট ও ২৪  জুন বাণিজ্য ইউনিট ২০২৩ এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রতিবারের ন্যায় সরকারি বাঙলা কলেজস্থ বৃহত্তর নোয়াখালী জেলা ছাত্র কল্যাণ পরিষদ এই উদ্যাগ গ্রহন করেছে।

এবারের তাদের আয়োজনে থাকছে, গ্রাম থেকে আগত শিক্ষার্থীদের আবাসন সংকট হলে ব্যবস্থা করা, শিক্ষা সামগ্রী বিতরন, পানি ও হালকা খাবার বিতরণ, টোকেনের মাধ্যমে বিনামূল্যে শিক্ষার্থীদের ব্যাগ, বই, ঘড়ি, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র জমা রাখা, অভিভাবকদের পরীক্ষা চলাকালীন যে কোনো সহায়তা, কারো প্রাথমিক চিকিৎসা প্রয়োজন হলে তার ব্যবস্থা করা হবে।

সরকারি বাঙলা কলেজস্থ বৃহত্তর নোয়াখালী জেলা ছাত্র কল্যাণ পরিষদ এর সভাপতি মোঃ সাইফুল ইসলাম রাজু দৈনিক নোয়াখালীর কথাকে বলেন, আমরা বৃহত্তর নোয়াখালীর শিক্ষার্থীদের অসুবিধার কথা চিন্তুা করে প্রতিবারের ন্যায় এই হেল্প ডেস্ক চালু করেছি। এখান থেকে যে কেউ হেল্প নিতে পারবেন। তিনি সকলকে যেকোন হেল্পের জন্য মোঃ সাইফুল ইসলাম রাজু, মোবাইল -01831878972, সভাপতি, সরকারি বাঙলা কলেজস্থ বৃহত্তর নোয়াখালী জেলা ছাত্র কল্যাণ পরিষদ ও আইমান আহমেদ, মোবাইল-01726-775856, সাধারণ সম্পাদক, সরকারি বাঙলা কলেজস্থ বৃহত্তর নোয়াখালী জেলা ছাত্র কল্যাণ পরিষদ যোগাযোগ করার অনুরোধ করেছে।

আরও পড়ুন

  • ক্যাম্পাস এর আরও খবর