• ঢাকা
  • বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ২০ জুন, ২০২৩

নোয়াখালীতে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

উপজেলা প্রতিনিধি, বেগমগঞ্জ : বেগমগঞ্জ থেকে দেশীয় অস্ত্রসহ স্থানীয় কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার (১৯ জুন) সন্ধ্যায় বেগমগঞ্জ পৌরসভার আলীপুর গ্রামের বেগমগঞ্জ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন হেলিপ্যাড মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বেগমগঞ্জ পৌরসভার গণিপুর গ্রামের মো. বাহারের ছেলে সাইমুন হাসান পিয়াস (১৬), নজিরপুর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে রাহাতের রহমান নিরব (১৫), হোসেন হেলালের ছেলে জোবায়ের হোসেন (১৭), চাঁদ মিয়ার ছেলে ওমায়ের হোসেন (১৮), উত্তর নজিরপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মেরাজ হোসেন (১৭), মধ্যম নজিরপুর গ্রামের মো. দীন ইসলামের ছেলে ইয়াছিন আরাফাত বিজয় (১৬), রমজান বিবি গ্রামের মৃত বাবুলের ছেলে সাগর হোসেন রিপন (১৭) ও মীরওয়ারিশপুর গ্রামের মো. সালাউদ্দিনের ছেলে ইয়াছিন আরাফাত সিয়াম (১৭)।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে স্টিলের তৈরি তিনটি ধারালো কিরিচ ও একটি চাইনিজ কুড়াল জব্দ করা হয়েছে। এরা এলাকায় চুরি-ছিনতাইসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও পড়ুন