• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৩ জুন, ২০২৩

বোন হারানোর ভিডিও নিয়ে যা বললেন ফারিণ

এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ শুক্রবার (৯ জুন) হঠাৎ করেই ফেসবুক লাইভে এসে জানান তার বোনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মুহূর্তেই অভিনেত্রীর লাইভটি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বোন হারানোর সেই ভিডিওটি নিয়ে কথা বলেছেন ফারিণ।

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ওয়েব ফিল্ম ‘নিকষ’। মূলত এই সিনেমার প্রোমোশনের অংশ হিসেবেই এভাবে লাইভে এসেছিলেন ফারিণ।

অভিনেত্রী বলেন, আমি ছোটবেলা থেকেই আমার ভাইয়ের সঙ্গে অনেক ক্লোজ। বলা চলে, আমিও ওকে এক রকম লালন পালন করেছি। কারণ, আমার খুব শখ ছিল আমার একটি ছোট ভাই থাকবে।

ফারিণ আরও বলেন, আমার সত্যিই সত্যিই মনে হয়েছে যে, মাহিমা আমার বোনের মতো। ও একটু ব্যথা পেলে আমার অনেক খারাপ লাগত। আসলে ওর সঙ্গে ভালো একটা সম্পর্ক হয়ে গেছে আমার। সত্যিই যখন ফিল করলাম ও মিসিং, তখন আসলে যে অনুভূতিটা হয়, সেটাই ছিল সুলতানা।

তিনি বলেন, প্রতিটা জিনিসেরই ভালোমন্দ দুটো জিনিসই আছে। আমাদের উদ্দেশ্য একটাই ছিল যে, একটা মাধ্যমের যে খারাপ দিকগুলো রয়েছে এবং সেটা কীভাবে আমাদের ওপরে প্রভাব বিস্তার করছে। এই সিনেমাটি কিন্তু অনেকাংশে সত্য ঘটনা। কারণ, আমাদের আশেপাশে এ ধরনের অনেক ঘটনা ঘটে যাচ্ছে। আমাদের উদ্দেশ্য ছিল মানুষ যেন আরও সচেতন হয়, বিশেষ করে অভিভাবকরা।

আমার মনে হয়, এখনকার প্রজন্মের বাচ্চারা যেভাবে বড় হচ্ছে, তারা অভিভাবকদের সামনে থাকলেও, দেখা যায় যে নিজেদের লাইফ সম্পর্কেই অনেক কিছুই জানে না।

অভিভাবকদের উদ্দেশ্যে ফারিণ বলেন, আমি চাই যে, যারা অভিভাবক আছেন তারা যেন, সন্তানদের প্রতি আরও বেশি সচেতন হয়। এই কন্টেন্টটা যদি একটু হলেও ভূমিকা রাখেত সহায়তা করে তাহলেই আমরা সার্থক।

নিজের মেকাপ-গেটআপ নিয়ে অভিনেত্রী বলেন, কখনই আমার মেকাপ বা গেটআপ নিয়ে ইনসিকিউরিটি কাজ করে না। আমার কাছে মনে হয় যে, চরিত্রের প্রয়োজনে যখন যেভাবে যে গেটআপে দরকার সেটাই আসলে আমার ক্যারেক্টার। পর্দায় সুলতানা যে পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছিল, তখন যদি আমি মেকাপ নিতাম, তাহলে সুলতানা আর সুলতানা হয়ে উঠতো না। তাই সুলতানাকে আসল রূপ দেওয়ার জন্যই মেকাপ ছাড়া ওইভাবে কাজ করার প্রয়োজন ছিল।

প্রসঙ্গত, ঈদুল আজহায় একটি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ফারিণ অভিনীত ‘নিকষ’। এটি নির্মাণ করেছেন রুবেল হাসান। এতে আরও অভিনয় করেছেন মীর নওফেল আশরাফী, মাহিমা সুলতানা, জয়রাজ, রাকিব হোসাইন ইভান, খালেকুজ্জামান, সাবিহা জামান, ইসারত জাহান হৃদিকসহ আরও অনেকে।

আরও পড়ুন