• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৫ জুন, ২০২৩

বিপিএলে সাকিব এবার অন্য দলে

মাঠের সাকিব আল হাসান ‌ভেরি মাচ প্রেডিক্টেবল। তার অতিবড় সমালোচকও মানেন, মাঠের সাকিব সবার সেরা। তার পারফরম্যান্স নিয়ে এতটুকু অনিশ্চয়তা নেই। দুই-একটা খারাপ দিন ছাড়া সাকিব সবসময় ব্যাট ও বল হাতে উজ্জ্বল।

তবে মাঠের বাইরের সাকিবকে নিয়ে নিশ্চিত করে কিছু বলা কঠিন। কবে কখন কী করবেন? কবে দেশে আসবেন, কবে কখন আবার চলে যাবেন? তা নিশ্চিত করে বলতে পারেন না তার খুব কাছের মানুষও।

এছাড়া খেয়ালি ও খানিক হেয়ালি সাকিব ঘরোয়া ক্রিকেটে কোন দলে খেলবেন, সেটাও আগে থেকে বলা কঠিন। কারণ বিশ্বসেরা অলরাউন্ডার নিজের মনমতো দল পাল্টান। এখানে বেটার অফারের চেয়েও তার পছন্দ ও অপছন্দটাই বড়।
তবে এবারের বিপিএল শুরুর ৬ মাস আগেই শোনা যাচ্ছে, সাকিবের দলবদলের খবর।

ক্রিকেট পাড়ার খবর, সাকিব আগামী বিপিএলে দল বদলে ফেলবেন। মানে বরিশারের হয়ে আর খেলবেন না। সাকিবের খুব কাছের সূত্র থেকে এমনটাই জানা গেছে। টাইগার দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক নাকি বলেছেন, বরিশালে আর নয়। আগামীবার মানে ২০২৪ বিপিএলে তিনি নতুন দলে খেলবেন।

সাকিব সত্যিই কোন দলে খেলবেন, তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে দুরকম কথা শোনা যাচ্ছে। এক পক্ষের দাবি, সাকিব বসুন্ধরা গ্রুপের দল রংপুর রাইডার্সে নাম লেখাবেন। অন্যপক্ষের দাবি, ঢাকা আবার নতুন মালিকানা বদলে আরও শক্তিশালী ও সমৃদ্ধ দল গড়বে। সাকিবকে সেখানেই দেখা যেতে পারে। এমনকি রাজশাহীর যদি নতুন দল হয়, তাহলে সেখানেও খেলতে পারেন সাকিব। তবে বরিশালে নয়, এটা মোটামুটি নিশ্চিত।

আরও পড়ুন