• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৭ জুন, ২০২৩

মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেলেন জনপ্রিয় কমেডি অভিনেতা

না ফেরার দেশে চলে গেলেন তরুণ ইউটিউবার ও কমেডি অভিনেতা দেবরাজ প্যাটেল। কনটেন্ট তৈরির জন্য শুটিংয়ে যাওয়ার সময় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে এ তরুণের বয়স হয়েছিল মাত্র ২১ বছর।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর, রায়পুরে একটি ভিডিওর শুটিংয়ের জন্য যাচ্ছিলেন দেবরাজ। রায়পুরের লাভানডিহ’র কাছে একটি ট্রাক ধাক্কা মারে তরুণের মোটরসাইকেলকে। এতে মাথা-সহ শরীরের একাধিক অংশে আঘাত পান তিনি। পরে তাৎক্ষণিক হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন তাকে।

এ তরুণ ইউটিউবার মহাসমুন্দ জেলার বাসিন্দা। দেবরাজের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভুপেষ সিং বাঘেল। তিনি ইউটিউবারের একটি পুরনো ভিডিও পোস্ট করে টুইট বার্তায় লেখেন, দেবরাজ, কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছিল ‘দিল সে বুরা লাগতা হ্যায়’ ভিডিওর মাধ্যমে। যিনি আমাদের সবার মুখে হাসি ফুটিয়েছিল। আজ সেই দেবরাজ আমাদের ছেড়ে চলে গেল। এত অল্প বয়সে তার মৃত্যু সত্যি দুর্ভাগ্যের। ঈশ্বর ওর পরিবারকে এই কঠিন সময়ের সঙ্গে লড়াইয়ের শক্তি দিক।
মুখ্যমন্ত্রীর পোস্ট করা দেবরাজের ভিডিওটি বেশ পুরনো। যেখানে কমেডিয়ান ইউটিউবারকে বলতে শোনা যায়, ছত্তিশগড়ে দু’জন মানুষই ফেমাস। একজন আমি, আরেকজন আমার কাকা (মুখ্যমন্ত্রীর দিকে ইঙ্গিত)। এই তরুণের কথা শুনে অবশ্য হাসি আটকে রাখতে পারেননি মুখ্যমন্ত্রী।

ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ইউটিউবে দেবরাজের সাবস্ক্রাইবার সংখ্যা ৪ লাখের বেশি। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফলোয়ার প্রায় ৬০ হজার। মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও ইনস্টাগ্রামে একটি কমেডি ভিডিও করেছিলেন তিনি। যেখানে নিজেকে নিয়েই মজা করেছেন তিনি। আর নেটিজেনদের কাছে প্রশ্ন রাখেন, বন্ধুরা বলো আমি কিউট কিনা।

দেবরাজ ভারতের জনপ্রিয় ইউটিউবার ভুবন বামের ওয়েব সিরিজ ‘টিন্ডোরা’তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। সেই সিরিজে তার মুখে ‘দিল সে বুরা লাগতা হ্যায়…’ সংলাপ শুনতে পেয়েছিল দর্শকরা। এরপর অল্প সময়ের মধ্যেই আলোচনায় উঠে আসেন তিনি।

জানা যায়, রায়পুরে বিবিএ নিয়ে পড়ালেখা করছিল দেবরাজ। কিন্তু হঠাৎ তার মৃত্যুর খবরে পরিবারের সদস্যদের পাশাপাশি ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন