• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ৩০ জুন, ২০২৩

প্রত্যেকটা সাফল্যে মা-বাবার পরে তোমার অবদান: শাকিবকে অপু

ঈদে মুক্তিপ্রাপ্ত ঢাকাই চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাসের নতুন সিনেমা ‘লাল শাড়ি’র জন্য শুভকামনা জানিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। শুক্রবার এক ফেসবুক পোস্টে শাকিব জানান, ঈদে অপু–জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র ‘লাল শাড়ি’ মুক্তি পেয়েছে। আমার সন্তান জয়ের নামের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র এটি। বাবা হিসেবে সন্তানের নামের কারণে চলচ্চিত্রটির প্রতি আমার অন্যরকম এক আবেগ কাজ করছে।’

এই অভিনেতা আরও বলেন, যতদূর শুনেছি, ‘লাল শাড়ি’র প্রেক্ষাপট আমাদের দেশের ঐতিহ্যবাহী তাঁত শিল্পকে ঘিরে। বিলুপ্তপ্রায় এই শিল্প এবং এর সঙ্গে জড়িত প্রান্তিক মানুষদের জীবনযাপন, সুখ-দুঃখ এই চলচ্চিত্রের প্রাণ। তাই এই ঈদ উৎসবে পরিবার–পরিজন সবাইকে নিয়ে ‘প্রিয়তমা’র পাশাপাশি ‘লাল শাড়ি’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

শাকিবের এই পোস্ট নিজের ফেসবুকে শেয়ার করেছেন অপু বিশ্বাস। যেখানে তিনি নায়ককে উদ্দেশ্য করে বলেছেন, ‘আমার প্রত্যেক টা সাফল্যের পেছনে মা বাবার পরে তোমার অবদান।’

প্রাক্তন স্বামী-স্ত্রীর একে অন্যের পাশে দাড়ানোর বিষয়টি বেশ ভালোভাবেই নিয়েছেন ভক্তরা। কারণ অনেকদিন ধরেই শাকিব-অপুকে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে মিডিয়া পাড়ায়। এসবের মাঝেই তাদের এই ফেসবুক পোস্ট নতুন করে আলোচনার সৃষ্টি করল।

উল্লেখ্য, ‘লাল শাড়ি’ সিনেমায় অপুর বিপরীতে প্রথমবার জুটি বেঁধেছে সাইমন। এতে আরও আছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু ও শাহেদ আলী প্রমুখ।

আরও পড়ুন