• ঢাকা
  • বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ৮ জুলাই, ২০২৩

সুবর্ণচরে বন্ধুদের সাথে নদীতে জাল মারতে নেমে যুবক নিখোঁজ

উপজেলা প্রতিনিধি, সুবর্ণচর : সুবর্ণচরে বন্ধুদের সাথে মেঘনা নদীতে গোসল করতে নেমে জোয়ারের পানিতে ভেসে আমির হোসেন (২৫) নামে এক যুবক নিখোঁজ হয়েছে। তার সাথে থাকা অপর দুই বন্ধু শাহাবুদ্দিনও মহিউদ্দিনকে স্থানীয় জেলেরা নদীর পানি থেকে উদ্ধার করেছেন।
শনিবার বিকেল সাড়ে ৫টার সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের শিউলি একরাম বাজার সংলগ্ন বোয়ালখালী ঘাটে এই ঘটনা ঘটে।
নিখোঁজ আমির হোসেন উপজেলার চর জুবিলী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের আলী আহমদ চৌকিদারের ছেলে। তিনি নিজ এলাকার ভাড়ায় মোটরসাইকেল চালকের কাজ করতেন।
আমির হোসনের জেঠাতো ভাই শামছু উদ্দিন জানান, শনিবার বিকেল চারটায় ১০/১২ জন বন্ধু মিলে চর জুবলি থেকে শিউলি একরাম বাজার সংলগ্ন বোয়ালখালী ঘাটে মেঘনা নদীর পাড়ে যান আমির হোসেন। নদীতে তখন ভাটা থাকায় তারা তিন বন্ধু পায়ে হেঁটে নদীর পাড় থেকে প্রায় ১০০ মিটার দূরে যান। এমন সময় জোয়ার এলে তারা তীরে ফিরতে না পেরে নদীর পানিতে ভেসে যান। এ সময় স্থানীয় জেলেরা দুইজনকে জীবিত উদ্ধার করতে পারলেও আমির হোসেনের কোন খোঁজ পাননি।
মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহি উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আমির হোসেন এর পরিবারের সদস্যরা নদীতে তার নিখোঁজের বিষয়টি আমাদেরকে জানান। আমরা স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছি।

আরও পড়ুন