• ঢাকা
  • শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৮ জুলাই, ২০২৩

বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন শুভশ্রী

দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন বলে সুখবর শেয়ার করেছেন ভারতীয় বাংলা চলচিত্রের জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরে দ্বিতীয় সন্তানের মা হবেন তিনি। এর মাঝে আবার নতুন করে বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা ছবিতে শ্রাবন্তীর দেখা মিলেছে খোলামেলা রূপেই। সেইসঙ্গে ভক্তদের চোখেও পড়েছে নায়িকার বেবিবাম্প। সকলেই তার পরিবারের নতুন সদস্যর আগমনের খবরে শুভকামনা জানিয়েছেন।

শুভশ্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজে চারটি ছবি পোস্ট করেছেন। এসব ছবিতে দেখা গেছে— শুভশ্রীর ঠোঁটে লাল লিপস্টিক, কানে দুল ও চোখে সানগ্লাস। আর পরনে লাল-সাদা রঙের ওয়ানপিস। এই ছবিতে তার বেবি বাম্প স্পষ্ট।

এর আগে বর্তমান শারীরিক অবস্থা জানিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে শুভশ্রী বলেন, ‘আমি একদম সুস্থ আছি। চিকিৎসকের পরামর্শ মতো কাজও করছি।’

টালিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেছেন শুভশ্রী গাঙ্গুলী। অবশেষে ২০১৮ সালের ১১ মে সাত পাকে বাঁধা পড়েন তারা। এই জুটির বিয়ে সম্পন্ন হয় ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বর্ধমান জেলায় শুভশ্রীর বাসায়। এরপর ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘরে জন্ম নেয় পুত্র ইউভান।

আরও পড়ুন