• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৬ জুলাই, ২০২৩

চাটখিলে নৌকা মার্কায় ভোট চেয়ে জাহাঙ্গীর আলমের লিফলেট বিতরণ

উপজেলা প্রতিনিধি, চাটখিল : নোয়াখালী-১ (সোনাইমুড়ী-চাটখিল) সংসদীয় আসন এর চাটখিল বাজারে শেখ হাসিনা’র পক্ষে নৌকা মার্কা প্রতীকের জন্য ভোট চেয়ে সর্বসাধারণের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে। বিতরণকৃত লিফটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কাজের চিত্র তুলে ধরা হয়েছে।
বুধবার (২৬ জুলাই)  বিকেলে চাটখিল বাজারের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে লিফটগুলো বিতরণ করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি  মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্ল্যা পাটোয়ারী, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আহসান হাবিব সমির, মিজানুর রহমান, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি শাহজাহান খান বাবুল, খিলপাড়া ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, উজেলা ছাত্রীগের যুগ্ম সাধারন সম্পাদক লায়ন স্বপনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
পরে সমাবেশ থেকে মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, আমি আপনাদের এলাকার সন্তান মাননীয় প্রধানমন্ত্রীর যে উন্নয়ন করেছে আমি চেষ্টা করছি সে উন্নয়ন গুলো আপনাদের সাথে ভাগ করে নিতে। এই চাটখিল বিএনপির ক্ষমতার সময় কোন উন্নয়ন হয়নি। মাননীয় প্রধানমন্ত্রীর আমলে এ এলাকার যে পরিবর্তন ও উন্নয়ন হয়েছে সে উন্নয়নের পরিপূর্ণ বাস্তবায়ন করতে আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। আর মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যেন আগামী দিনে আপনাদের জন্য আরো উন্নয়ন করতে পারি।

আরও পড়ুন