• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ২ আগস্ট, ২০২৩

মাইজদীতে অর্ধশতাধিক অবৈধ দোকান উচ্ছেদ

জেলা শহর মাইজদীতে অর্ধশতাধিক অবৈধ দোকান উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১ আগস্ট) দুপুর থেকে বিকেল পর্যন্ত তিন ঘন্টাব্যাপী শহরের সুধারাম মডেল থানার সামনের অবৈধ কাউন্টার ও দোকানে এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কে এইচ তাসফিকুর রহমান।

জানা যায়, দীর্ঘদিন ধরে সড়ক ও জনপথ অধিদপ্তর নোয়াখালীর জায়গা দখল করে বাস কাউন্টারসহ বেশ কিছু অবৈধ দোকানপাট পরিচালিত হয়ে আসছে। ফলে রোগীদের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে যেতে অসুবিধাসহ নিয়মিত যানজটের সৃষ্টি হচ্ছে। এতে করে দিনের পর দিন জনসাধারণের ভোগান্তি বাড়ছে।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কে এইচ তাসফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের স্যারের নির্দেশনায় এ অভিযান পরিচালিত হয় । সড়ক ও জনপথ অধিদপ্তর নোয়াখালীর জায়গা দখল করে বেশ কিছু অবৈধ দোকানপাট নির্মাণ করা হয়। তাদের নোটিশ দেওয়াসহ বারবার বলা হয়েছে তাদের জিনিসপত্র সরিয়ে ফেলার জন্য। কিন্তু তারা সেগুলো কর্ণপাত না করায় এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

এসময় সড়ক ও জনপথ অধিদপ্তর নোয়াখালীর উপ-বিভাগীয় প্রকৌশলী ওয়াছিউদ্দিন আহমেদসহ সড়ক ও জনপথ অধিদপ্তর নোয়াখালী, নোয়াখালী পৌরসভা ও সুধারাম মডেল থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর