• ঢাকা
  • বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৪ আগস্ট, ২০২৩

কবিরহাটে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা

Exif_JPEG_420
উপজেলা প্রতিনিধি, কবিরহাট : কবিরহাট উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৪ আগস্ট) দুপুর ১২ টার সময় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নির্বাহী কর্মকর্তা ফাতেমা সুলতানার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি।
এসম আরো উপস্থিত ছিলেন, কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপজেলায় কর্মরত ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা উপজেলায় আইন শৃঙ্খলার উন্নতি ও অবনতি সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এর মধ্যে আলোচিত হিসেবে প্রকাশ পায় যুব সমাজের মাদক সেবন, মোবাইল জুয়া এবং  পুরো উপজেলার বাজার গুলোতে রাস্তার ফুটপাত দখল করে ফুটপাতে দোকান বসিয়ে যানজট সৃষ্টি করা।
অন্যদিকে আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে এই সমস্যা সমাধানের সকল আশ্বাস দিয়ে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ও নির্বাহী কর্মকর্তা ফাতেমা সুলতানা বলেন, পুলিশের পাশাপাশি আমরা মাঠে অভিযান পরিচালনা করে এই সমস্ত সমস্যার অবসান করবো।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি বিভিন্ন ধরনের সমস্যা তুলে ধরে বলেন, আমরা জনপ্রতিধি হলাম জনগণের রক্ষক, সেখানে যদি আমরা বক্ষক হই তাহলে মানুষ কার কাছে যাবে। সকল সমস্যার সমাধান করে উপজেলার উন্নয়ন কাজে সবাইকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করার আহবান জানান তিনি।

আরও পড়ুন