• ঢাকা
  • শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৫ আগস্ট, ২০২৩

হাতিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত

তাজুল ইসলাম তছলিম, হাতিয়া প্রতিনিধি: জাতির‌ জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম মৃত্যুবার্ষিকী তথা জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সকালে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, শোক মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি আলহাজ্ব মোহাম্মদ আলী সভাপতিত্ব করেন।
এতে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ওয়ালী উল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মাহবুব মোর্শেদ লিটন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ কেফায়েত‌ উল্লাহ্, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে‌ এমন ওবায়েদ উল্লাহ প্রমুখ। পরে সাবেক এমপির বাসায় কাঙালিভোজের আয়োজন করা হয়। এছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে শোক র্যালী , পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কায়সার খসরু।

এদিকে থানা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যুরালে‌ পুষ্পস্তবক অর্পণ করা হয়। উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ সৌমেন সাহার নেতৃত্বে স্বাস্থ্য বিভাগের কর্মচারী রা উপজেলা পরিষদের‌ সামনে বঙ্গবন্ধুর‌ ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রক্ত দান ও রক্ত সংরক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি আলহাজ্ব মোহাম্মদ আলী। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ সৌমেন সাহা,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মাহবুব মোর্শেদ লিটন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র কে এম‌ ওবায়েদ উল্লাহ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ কেফায়েত‌ উল্লাহ্ প্রমুখ ।

হাতিয়া বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী মোঃ মশিউর রহমানের নেতৃত্বে বিদ্যুৎ বিভাগের কর্মচারী রা পরিষদের‌ সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে‌ পুষ্পস্তবক অর্পণ করেন। পরে ২০০ শতাধিক দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল ও লবণ।

আরও পড়ুন

  • হাতিয়া এর আরও খবর