• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২৩

বিশ্বনেতাদের সঙ্গে শেখ হাসিনার সুসম্পর্ক দেখে বিএনপি হতাশ’

বিশ্বনেতাদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুসম্পর্ক দেখে বিএনপি হতাশ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা।

রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাংলাবাজারে ওবায়দুল কাদেরের পক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে প্রস্তুতি সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কাদের মির্জা বলেন, তারেক রহমান লন্ডন থেকে ক্ষমতার দিবাস্বপ্ন দেখেছেন, সেখানেও হতাশা কাজ করছে। ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাক যেভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মান জানিয়েছেন তা দেখে বিএনপির নাওয়া-খাওয়া বন্ধ হয়ে গেছে। তাদের আন্দোলন ব্যর্থ আন্দোলন হিসেবে পরিচিতি লাভ করেছে। বিএনপি নেতাদের মুখ কালো হয়ে গেছে।

তিনি আরও বলেন, বিএনপি গুজবের রাজনীতি করে। তাদের রাজনৈতিক পরাজয় হয়েছে। নেতাকর্মীদের ভুল বুঝিয়ে তারা অবৈধভাবে ক্ষমতায় আসতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবিধান অনুযায়ী নির্বাচনের ব্যবস্থা গ্রহণ করবেন। তবে এবার বিএনপি নির্বাচনে আসবে, এটা আমি শতভাগ নিশ্চিত।

বিদ্যুৎ সমস্যার সমাধান ও দ্রব্যমূল্যের দাম কমে আসবে উল্লেখ করে কাদের মির্জা বলেন, আগামী এক মাসের মধ্যে বিদ্যুৎ সমস্যার সমাধান হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ সমস্যা সমাধানের উদ্যোগ নিয়েছেন। আর পণ্যের অবৈধ মজুতদাররা দ্রব্যমূল্যের দাম বাড়ায়। তারাই সিন্ডিকেট করে কৃত্রিম সংকট দেখায়। সরকার ভারত থেকে যখন আমদানি করে তখন আবার তাদের পণ্য পচে যায়।

প্রস্তুতি সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, আওয়ামী লীগ নেতা মো. ইউনুস, মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী এবং সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি আইনুল মারুফ, সাধারণ সম্পাদক আরমান আল ইসলাম তন্ময়, বসুরহাট পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ জিসান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত শুক্রবার (৮ সেপ্টেম্বর) বসুরহাট পৌরসভার ৯টি ওয়ার্ডে কর্মী সমাবেশ ও দোয়া মাহফিলের মাধ্যমে  কাদের মির্জা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষে ভোট চাওয়া শুরু করেন।

আরও পড়ুন