• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ অক্টোবর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২ অক্টোবর, ২০২৩

চাটখিলে আগুন লেগে একই বাড়ির ৪ ঘর পুড়ে ছাই, ক্ষয়ক্ষতি ২৫ লাখ

মোহাম্মদ আমান উল্যা, উপজেলা প্রতিনিধি, চাটখিল :  চাটখিল উপজেলায় একই বাড়ির ৪ ঘর পড়ে ছাই হয়ে গেছে। পৌরসভার ৬নং ওয়ার্ড এর আহম্মদ ব্যাপারী হাজারী বাড়িতে গতকাল সোমবার ২.৩০ মিনিটে ঘটনাটি ঘটে। এতে জয়নাল আবেদীন হাজারী (৭৫) এর ৪টি ঘর পুড়ে ছাই হয় বলে জানা যায়। এতে প্রায় ২৫ লাখ টাকাও বেশি ক্ষয়ক্ষতি হয়েছে।

জয়নাল আবেদীন হাজারীর ছেলে রহমত উল্যা জানান, আমি দেখেছি একটি ঘরে আগুন লেগেছে কিন্তু পানি আনতে গেয়ে এসে দেখি মুহুর্তের মধ্যে আমাদের ৪টি ঘর পুড়ে ছাই হয়ে যাচ্ছে। তার মধ্যে অটোরিক্সার গ্যারেজের ঘরে ১৩ অটোরিক্সা ছিল, পোল্টি সামগ্রীর গোডাউনে গিয়ে দেখি (২ লাখ টাকার) পোল্টির খাদ্য ও বিভিন্ন সামগ্রীও পুড়ে শেষ, কবুতরের ঘরে তাকিয়ে দেখি ৩০ জোড়া বিদেশি ও সিরাজি কবুতরের খোপ গুলাও জ¦লছে। দিশেহারা হয়ে গোয়াল ঘরে গিয়ে দেখি ১টি গরু পড়ে ছাই হয়ে গেছে। আগুন লাগার সূত্রপাতের কথা জানতে চাইলে তিনি জানান, এলাকার মানুষের সাথে আমাদের কোন শত্রæতা নেই। এটি বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে হতে পারে।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার শেখ নাইমুর রহমান জানান, খবর পেয়ে আমরা সাড়ে ৩ ঘটিকায় ঘটনাস্থলে গিয়ে প্রায় ৩ ঘন্টার ব্যবধানে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

আরও পড়ুন