• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ অক্টোবর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৫ অক্টোবর, ২০২৩

সোনাইমুড়ীতে গণসংযোগ করেছে জাহাঙ্গীর আলম

মোঃ জসিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি, সোনাইমুড়ী : সোনাইমুড়ীতে গণসংযোগ করেছে জাহাঙ্গীর আলম। ১৪ অক্টোবর শুক্রবার বিকাল ৪টায় সোনাইমুড়ী উপজেলার সোনাপুর বাজারে ও আমিশাপাড়া ইউনিয়নের প্রদী পাড়া বাজারে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি আলহাজ্ব জাহাঙ্গীর আলম এর আগে উপজেলার ষাসিরহাট, নদনা, বাংলাবাজার, জয়াগ, আমিশা, পাড়া বাজারে আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের অঙ্গ সংগঠন মিলে বাজারের প্রত্যেকটি ব্যবসায়ীদের হাতে শেখ হাসিনার বিভিন্ন মেগা প্রকল্প ও উন্নয়নের কর্মকান্ডের লিফলেট বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ প ম বাবু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, সাবেক জেলা আওয়ামী লীগের সদস্য আবু সায়েম জেলা পরিষদের মেম্বার শিপন, সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা জসিম উদ্দিন, আমিশা পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন ভূঁইয়া সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সুমন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সোনাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন, চেয়ারম্যান পদ পার্থি আব্দুর রহিম শামিম।
এই গণসংযোগ ও পথসভা লিফলেট বিতরণ শেষে তিনি বলেন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে বয়স্ক ভাতা বিধবা ভাতা প্রতিবন্ধী ভাতা  সহ বিভিন্ন সহযোগিতা পেয়ে থাকেন জনগণ এবং উন্নয়নের জোয়ার ভয়েজায় আওয়ামী সরকার আবার খমতায় আসলে বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে রুপ নিবে।

আরও পড়ুন