• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ অক্টোবর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৪ অক্টোবর, ২০২৩

হাতিয়ায় মহিউদ্দিন আহমেদ এর প্রথম মৃত্যু বার্ষিকীতে স্মরণ সভা

হাতিয়া প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চরকিং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মরহুম   আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও স্মরণ সভা  অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৪ অক্টোবর মঙ্গলবার সকাল দশটায় চরকিং ইউনিয়ন পরিষদ মাঠ প্রঙ্গনে এ দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চরকিং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শামসুদ্দিন জাবের এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মোহাম্মদ আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্লাহ, হাতিয়া পৌরসভার মেয়র কেএম ওবায়েদ উল্লাহ বিপ্লব, নোয়াখালী জেলা পরিষদের সদস্য মহিউদ্দিন মুহিন, চরকিং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাইম উদ্দিন আহমেদ, চরঈশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আলাউদ্দিন আজাদ, নলচিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনছুর উল্ল্যাহ শিবলী, সুখচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন আজাদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য জিয়া উদ্দিন আহমেদ সহ প্রমূখ।

দোয়া ও স্মরণ সভায় হাতিয়া উপজেলার বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতাকর্মী, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, পরিবারবর্গ এবং এলাকাবাসী উপস্থিত হয়ে মরহুমের জীবনী সম্পর্কে আলোকপাত করেন। সেই সাথে তার বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

আরও পড়ুন

  • হাতিয়া এর আরও খবর