• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৪ নভেম্বর, ২০২৩

ঢাবির ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের ‘ফুটসাল টুর্নামেন্ট’ অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ম্যানেজমেন্ট বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের ‘ফুটসাল টুর্নামেন্ট’ অনুষ্ঠিত হয়েছে। বিভাগটির অ্যালামনাই অ্যাসোসিয়েশন ‘ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব লিমিটেড’ গতকাল শুক্রবার (৩ নভেম্বর) এই টুর্নামেন্টের আয়োজন করে। ওয়ালটন ল্যাপটপের পৃষ্ঠপোষকতায় উত্তরা এসডিআইয়ের টার্ফ মাঠে প্রথমবারের মতো এই আয়োজন করে তারা।

‘ফুটসাল’ হলো ফুটবল-ভিত্তিক ক্রীড়া। এটি ফুটবল মাঠের চেয়ে ছোট শক্ত মাঠে ও সাধারণত অভ্যন্তরীণ মাঠে অনুষ্ঠিত হয়। এতে কম সংখ্যক খেলোয়াড় অংশ নেন। সাধারণত দলে পাঁচজন থাকে।

উৎসবমুখর পরিবেশে ফুটবলের এই সংক্ষিপ্ত সংস্করণ ‘ফুটসালে’ মেতে ওঠেন ম্যানেজমেন্ট বিভাগের বর্তমান ও প্রাক্তন ফুটবল অনুরাগী শিক্ষার্থীরা।

টুর্নামেন্টে ছয়টি দল অংশগ্রহণ করে। আসিফুর রহমান খানের দল ‘টিম ফ্যান্টম’ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন এবং ও আবুল খায়ের চৌধুরী রাহাতের দল ‘টিম ট্রেইলব্লেজার’ রানার্সআপ হয়।

দিনব্যাপী এ টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট টিমের সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু। এ সময় উপস্থিত ছিলেন ম্যানেজমেন্ট বিভাগের সাবেক শিক্ষক অধ্যাপক আলী আহসান।

টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভাপতি ও পল্লী সঞ্চয় ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস-চ্যান্সেলর ও  ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের সাবেক চেয়ারম্যান ড. আব্দুল মান্নান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কমিশনার শফিক মান্নান চৌধুরী।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য দেন ক্লাবের কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ও এসকেআরপি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল ইসলাম। তিনি এ আয়োজনে পৃষ্ঠপোষকতা করার জন্য ওয়ালটন ল্যাপটপকে ধন্যবাদ জানান।

আরও পড়ুন