• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৬ নভেম্বর, ২০২৩

বিএনপির অবরোধে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের হুঁশিয়ারি

উপজেলা প্রতিনিধি, সদর : আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে। বিএনপির ডাকা অবরোধের দ্বিতীয় দিনেও তেমন কোন মিছিল বা সভা সমাবেশ করতে দেখা যায় নাই। তবে বিএনপির ডাকা অবরোধের দ্বিতীয় দিনেও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র সহিদ উল্যাহ খান সোহেল এবং নোয়াখালী পৌর আওয়ামী লীগের সভাপতি এবং নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টুর নেতৃত্বে শান্তিপূর্ণ ভাবে মিছিল ও পরবর্তী কর্মসূচির ঘোষণা করেন।

৬ নভেম্বর সকাল ১১ টার সময় জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ একটি মিছিল বের করে। মিছিল শান্তিপূর্ণ পরিবেশে মাইজদী শহর প্রদক্ষিণ করে। মিছিল শেষে পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু জানান, জননেত্রী শেখ হাসিনা এবং জননেতা ওবায়দুল কাদের ভাইয়ের নির্দেশ মত বিএনপি জামায়াতের অবৈধ হরতাল অবরোধের বিরুদ্ধে শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে যাবো।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ্ খান সোহেল বলেন, বাংলাদেশের জনগনের উন্নয়ন কে বাধাগ্রস্ত করতে বিএনপি জামায়াত আন্দোলনের নামে সাধারণ মানুষের যানমাল ধ্বংস করছে। বিএনপি জামায়াত যতদিন আন্দোলনের নামে হরতাল অবরোধ ডেকে অগ্নি সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করে জনগণের যানমাল ধ্বংস করার চেষ্টা করবে ততদিন আমরা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠন ঐক্যবদ্ধ ভাবে রাজপথে তাদের মোকাবেলা করবো এবং জনগণের যানমাল রক্ষা করবো। জনগণের যানমালের রক্ষার দায়িত্ব পালনে আমাদের কোন ত্রæটি থাকবে না।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর