• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৭ নভেম্বর, ২০২৩

ধর্মপুরে গাড়ি চাপায় অজ্ঞাতনামা নারী নিহত

উপজেলা প্রতিনিধি, সদর : সদর উপজেলায় গাড়ির নিছে চাপা পড়ে অজ্ঞাতনামা এক নারী (৪৮) নিহত হয়েছেন।

মঙ্গলবার (৭ নভেম্বর) ভোর রাতের দিকে উপজেলার ধর্মপুর ইউনিয়নের পূর্ব শূল্লাকিয়া এলাকায় বাংলাদেশ বিমান বাহিনীর ট্রেনিং ক্যাম্পের সামনের সোনাপুর টু চেয়ারম্যানঘাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ওই নারীকে বেশ কিছু দিন ধরে উপজেলার ধর্মপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘোরাফেরা করতে দেখা গেছে। দিনে-রাতে তিনি একাই চলাফেরা করতেন। ওই নারীকে মানসিক ভারসাম্যহীন বলে মনে হয়েছে এলাকাবাসীর।

ভোর ৬টার দিকে দিকে ধর্মপূর ইউনিয়নের পূর্ব শূল্লাকিয়া এলাকায় বাংলাদেশ বিমান বাহিনীর ট্রেনিং ক্যাম্পের সামনের সড়কে ওই নারীর মরদেহ আহত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী। ধারণা করা হচ্ছে, ভোররাতে কোনো দ্রুত গতির গাড়ি তাকে চাপা দিয়ে চলে যায়।

সুধারাম মডেল থানার উপপরিদর্শক (এসআই) রেহানা বলেন, খবর পেয়ে সুধারাম থানার পুলিশ নিহত নারীর লাশ উদ্ধার করে। পরে লাশটি ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে তার নাম-পরিচয় এখনও জানা যায়নি। লাশের দুই পা গাড়ির চাপায় পুরোপুর চুর্ণবিচুর্ণ হয়ে গেছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

আরও পড়ুন