• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১০ নভেম্বর, ২০২৩

নোয়াখালী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সহিদ উদ্দিন এস্কান্দার কচি’র মৃত্যুবার্ষিকী পালন

উপজেলা প্রতিনিধি, সদর :
মহান মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক গণপরিষদের সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, নোয়াখালী পৌরসভার সাবেক চেয়ারম্যান, ক্রীড়া সংগঠক শহীদ উদ্দিন এস্কান্দারের কচি স্মরণে নোয়াখালী প্রেসক্লাবে মিলাদ ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জেলায় যেই সকল প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করেছিলেন, তানমধ্যে নোয়াখালী প্রেসক্লাব অন্যতম। সেই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সহিদ উদ্দিন ইস্কান্দার কচি সাহেব।

১০ নভেম্বর জেলার গণমাধ্যমাঙ্গনের সকলের কাছে সার্বজনীন শ্রদ্ধেয় সহিদ উদ্দিন ইস্কান্দার কচি’র ৪৫তম মৃত্যুবার্ষিকী। তাঁর মৃত্যুবার্ষিকী উপলক্ষে নোয়াখালী প্রেসক্লাব ভবনের সহিদ উদ্দিন ইস্কান্দার কচি মিলনায়তনে মিলাদ ও দোয়া মুনাজাতের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নোয়াখালী প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি বখতিয়ার সিকদার। ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি, নোয়াখালী প্রেসক্লাবের নব নির্বাচিত সাধারণ সম্পাদক আবুনাছের মঞ্জু। দৈনিক সোনালী জমিন এর সম্পাদক ও প্রকাশক, নোয়াখালী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি- শাহ্ এমরান মোহাম্মদ ওসমান সুজনসহ নোয়াখালী প্রেসক্লাবের নির্বাচিত প্রায় সকল কর্মকতা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • গণমাধ্যম এর আরও খবর