• ঢাকা
  • শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১১ নভেম্বর, ২০২৩

চাটখিলে অ্যাড. আবদুন নুর দুলাল এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, উপজেলা প্রতিনিধি, চাটখিল : বদলকোট ইউনিয়ন সর্বস্তরের জনতার উদ্যোগে শেখ হাসিনার উন্নয়ন মুলক কর্মকান্ডের জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে লিফলেট বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলার চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের বদলকোট উচ্চ বিদ্যালয়ের মাঠে ১০ অক্টোবর শুক্রবার সকাল ১০ টায় আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৪ নং বদলকোট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন সাধারণ সম্পাদক ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ হতে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী সিনিয়র আইনজীবী আবদুন নুর দুলাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রফেসর মফিজ উল্যা, বদলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলায়মান শেখ ও বদলকোট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ খান কাঞ্চন প্রমূখ।

মতবিনিময় সভায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বদলকোট ইউনিয়ন উত্তর দক্ষিণ যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

আরও পড়ুন