• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১২ নভেম্বর, ২০২৩

বসুরহাট মডেল মাদ্রসার বার্ষিক অভিভাবক ও সুধী সমাবেশ

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : কোম্পানীগঞ্জ উপজেলার স্বনামধন্য বসুরহাট মডেল মাদ্রাসায় বার্ষিক অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১১ নভেম্বর সকাল ১০টায় বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডস্থ বসুরহাট মডেল মাদ্রাসা প্রাঙ্গনে কোম্পানীগঞ্জ প্রাইভেট হাসপাতাল মালিক সমিতির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ আব্দুল কুদ্দুস এর সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের সহকারি প্রধান শিক্ষক আব্দুল মান্নানের সঞ্চালনায় এ অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনাইমুড়ি হামিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সাইফুল্যাহ মুনীর।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বসুরহাট ইসলামীয়া কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা মাকসুদুর রহমান। প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা নবী নগর আল আরাফাহ ইসলামী ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক হাফেজ মাওলানা আবু তাহের।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আজহারুল ইসলাম, পরিচালনা পরিষদের ম্যাসেজিং ডিরেক্টর হাফেজ মাওলানা ইব্রাহীম, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মাওলানা আব্দুল্যাহ আল নোমান, এছাড়া ও আরো অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে বসুরহাট মডেল মাদ্রসার হেফজ বিভাগ থেকে সম্পূর্ন কোরআন মুখস্তকারী ১৮ জন হাফেজ কে পাগড়ি ও ক্রেস্ট প্রদানের মধ্যদিয়ে সংবর্ধিত করা হয়। এছাড়াও অনুষ্ঠানে হেফ্জ বিভাগে নতুন ছাত্রদের সবক প্রদানসহ নূরানী ছাত্রদের বিভিন্ন প্রদর্শনী উপস্থাপন করা হয়।

এছাড়াও নূরানী শিক্ষা প্রসারে বিশেষ অবদান রাখায় বসুরহাট মডেল মাদ্রাসার পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সংগঠন কোম্পানীগঞ্জ আলোর দিশারী যুব সংঘের সদস্যদের বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আরও পড়ুন

  • কোম্পানীগঞ্জ এর আরও খবর