• ঢাকা
  • শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১২ নভেম্বর, ২০২৩

বিএনপির চতুর্থ দফা অবরোধের প্রতিবাদে জেলার আ. লীগের শান্তি সমাবেশ

উপজেলা প্রতিনিধি, সদর : আগামী জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিএনপির ডাকা চতুর্থ দফা অবরোধের প্রতিবাদে শান্তি সমাবেশ করেছে জেলা ও পৌর আওয়ামী লীগ এবং জেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে, একটি মিছিল বের হয়ে মাইজদী প্রদক্ষিণ করে। আন্দোলনের নামে জ্বালাও পড়াও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সমন্বয়ে এই শান্তি সমাবেশ ও মিছিল করা হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুজ জাহের, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান নাছেরসহ স্থানীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন, ‘জয় বাংলা’ শ্লোগানকে জাতীয় শ্লোগানে প্রতিষ্ঠাতা ড. বশির আহমেদ।

যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ও জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল আলম মঞ্জু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী নুরুল হুদা বাপ্পি উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর