• ঢাকা
  • বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১২ নভেম্বর, ২০২৩

হাতিয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

তাজুল ইসলাম তছিলম, হাতিয়া প্রতিনিধি : হাতিয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ হাতিয়া উপজেলা শাখা আজ শনিবার (১১ নভেম্বর) বেলা তিনটায় বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি উদযাপন করে।

দিবসটি উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, দলীয় ও জাতীয় পতাকা উওোলন, কেক কাঁটা শেষে এক আনন্দ র‌্যালি ও উন্নয়ন শোভাযাত্রা বের করা হয়। আনন্দ র‌্যালি ও উন্নয়ন শোভাযাত্রা হাতিয়া উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এসে শেষ হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজ। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রাক্তন এমপি আলহাজ্ব মোহাম্মদ আলী। সম্মানিত অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউস। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্লাহ, হাতিয়া পৌরসভার মেয়র কেএম ওবায়েদ উল্লাহ বিপ্লব । সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক নরুল আফছাার রাহাত ও মোঃ জাহেদ উদ্দিন। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রাক্তন এমপি আলহাজ্ব মোহাম্মদ আলী বলেন, মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি উন্নত বাংলাদেশ গড়ার লক্ষে যে নবযাত্রা শুরু করেছেন, সেই নবযাত্রায় যুক্ত হয়ে প্রত্যেক নেতাকর্মীকে কাজ করতে হবে। আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার জনগণের সরকার। এ সরকারের আমলে যত দৃশ্যমান উন্নয়ন হয়েছে তার সুফলকে বাধাগ্রস্থ করতে একটা পক্ষ ষড়যন্ত্র করছে। তাদের দাঁত ভাঙ্গা জবাব দিতে আওয়ামীলীগের নেতা কর্মীরা মাঠে রয়েছে।
এর আগে হাতিয়া উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার নেতাকর্মীরা মিছিল ও শোভাযাত্রা সহকারে অনুষ্ঠান স্থলে যোগ দেন। এসময় নেতাকর্মীরদের শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিল পুরো অনুষ্ঠান স্থল।

আরও পড়ুন

  • হাতিয়া এর আরও খবর