• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৩ নভেম্বর, ২০২৩

বিএনপির অবরোধের সমর্থনে ইউএলএফ আইনজীবীদের বিক্ষোভ মিছিল

উপজেলা প্রতিনিধি, সদর : বিএনপি জামায়াত দেওয়া অবরোধের সমর্থনে ইউনাইটেড ল-ইয়ার্স ফ্রন্ট এর বিক্ষোভ মিছিল করা হয়। মিছিল জেলা আইনজীবী সমিতির সামনে থেকে শুরু করে আদালত ভবন প্রদক্ষিণ করে আইনজীবী সমিতির ভবনের সামনে এসে আলোচনা করা হয়।

আলোচনা করেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক- এডভোকেট শাহাদাৎ হোসেন, জামায়াতে ইসলাম প্যানেলের বাংলাদেশ ল-ইয়াস কাউন্সিল জেলার সাধারণ সম্পাদক ও ইউএলএফ জেলার সিনিয়র যুগ্ম-আহবায়ক এডভোকেট তাজুল ইসলাম, আইনজীবী সমিতির সাবেক সভাপতি- এডভোকেট আবদুর রহিম। ইউএলএফ জেলার আহবায়ক- এডভোকেট আবদুর রহমান।

বক্তাদের দাবি, আওয়ামী লীগ সরকারের বিএনপি জামায়াত নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিয়ে স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করছে। দেশের জনগনের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়েছে।

সাধারণ মানুষ তার চাওয়া পাওয়া নিয়ে কথা বললেও তাদের কে বিএনপি জামায়াত শিবির বানিয়ে মিথ্যা মামলা দেওয়া হয়।

এডভোকেট আবদুর রহমান বলেন, সরকার বিরোধী আন্দোলন ও নির্দলিয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে যেই সব কর্মসূচি, সেই গুলোকে সরকার তাদের নিজস্ব লাঠিয়াল বাহিনী দিয়ে পন্ডু করছে। পুলিশি হয়রানি করছে, খুন গুমের শিকার হয়েছে বিএনপির অনেক নেতা কর্মী।

বাংলাদেশের মহান স্বাধীনতাকে রক্ষা করতে নির্দলিয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার এখন জনগনের একমাত্র দাবি, এই দাবিতে আমাদের আন্দোলন চলবে। আগামীতে আরো কঠোর থেকে কঠোর আন্দোলন করা হবে।

আরও পড়ুন