• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৪ নভেম্বর, ২০২৩

অবরোধের সমর্থনে কবিরহাটে বিক্ষোভ মিছিল

উপজেলা প্রতিনিধি, কবিরহাট : কবিরহাটে বিএনপির ডাকা চতুর্থ দফায় ৪৮ ঘণ্টা অবরোধের শেষ দিনে উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ নভেম্বর) সকাল ১০টায় সাবেক ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও বিএনপির সহপল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক বজলুল করিম চৌধুরী আবেদের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল হয়। এ সময় নেতাকর্মীরা কিছু সময়ের জন্য সড়কে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করেন।এসময় তারা হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি তোলেন।

বজলুল করিম চৌধুরী আবেদ প্রতিবেদককে জানান, সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে দেশব্যাপী চলমান হরতাল-অবরোধে বিএনপির পক্ষ থেকে কবিরহাটে এই প্রথম বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হলো।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন কবিরহাট পৌরসভা বিএনপির আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মনজু, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আরাফাতের রহমান হাসান, উপজেলা যুবদলের আহ্বায়ক শাহাদাৎ হোসেন, সদস্য সচিব আবদুল বাসেত হিরন, বিএনপি নেতা কামরান চৌধুরী, পৌরসভা যুবদলের যুগ্ম আহ্বায়ক নুর নবী বাবর, পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আহসান উল্যা মোহন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আলাউদ্দিন রুবেল, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মহসিন রিয়াজ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান হারুন, যুগ্ম আহ্বায়ক ইবরাহিম ফরহাদ, কবিরহাট কলেজ ছাত্রদলের আহ্বায়ক ইমতিয়াজ রিজন, সদস্য সচিব নুরুল ইসলাম শাহীন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম আকাশ, উপজেলা ছাত্রদলের সদস্য ইসমাইলসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন

  • কবিরহাট এর আরও খবর