• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৬ নভেম্বর, ২০২৩

কোম্পানীগঞ্জে ডেঙ্গুতে এক তরুণের মৃত্যু

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : ম্পানীগঞ্জে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে এক তরুণের মৃত্যু হয়েছে। নিহত তরুণের নাম আনোয়ার হোসেন হৃদয় (২০) সে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের নয়া মিয়া মেস্ত্রী বাড়ির মো.বাহার মিয়ার ছেলে।

বৃহস্পতিবার ১৬ নভেম্বর বেলা ১১টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে, গত বুধবার দিবাগত রাত সোয়া ২টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পদুয়া বাজার এলাকায় তার মৃত্যু হয়।

নিহতের ফুফাতো ভাই মহিন উদ্দিন শামীম বলেন, সে পেশায় একজন মাটি কাটার এক্সেবেলেটর চালক ছিলেন। তার আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, হৃদয় ডেঙ্গু আক্রান্ত হয়ে প্রথমে বাড়িতে থেকেই চিকিৎসা নেন। বুধবার সকালে তাকে বসুরহাট প্রাইভেট হাসপাতালে আনা হয়। তার ডেঙ্গু পজিটিভ রিপোর্ট এলে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তার প্লাটিলেট ৪৫ হাজারের নিচে নেমে গেলে তাৎক্ষণিক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে বুধবার দিবাগত রাত সোয়া ২টার দিকে তার মৃত্যু হয়।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ডেঙ্গু আক্রান্ত হয়ে এ প্রথম কোম্পানীগঞ্জে একজনের মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩৫জন।

আরও পড়ুন