• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৭ নভেম্বর, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে ধানসিঁড়িতে আনন্দ মিছিল

উপজেলা প্রতিনিধি, কবিরহাট : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে ১৫ নভেম্বর ২০২৩ স্বাগত জানিয়ে সারাদেশে ন্যায় কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়ন সাংগঠনিক- ১ এর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় কবিরহাট উপজেলাধীন নলুয়া ভূঁইয়ারহাট বাজারে অবস্থিত ধানসিঁড়ি ইউনিয়ন সাং-১ আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে এই আনন্দ মিছিলটি বাহির হয়ে বাজারের দক্ষিণ পশ্চিম বাজার গুরে আবার কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন বাটুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ৩নং ধানসিঁড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য নুরুল আলম ভূঁইয়া পারভেজ, সাবেক উপজেলা আওয়ামীলীগের সদস্য মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন সাংগঠনিক-১ এর কৃষক লীগের সভাপতি ইউনুস মিয়া সেলিম, শ্রমিক লীগের সভাপতি আবু জাহের, নবগঠিত যুবলীগ সদস্য মোঃ জসিম উদ্দিন, নলুয়া ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আজহার আহাম্মদ, যুবলীগ সভাপতি মোঃ হারুন, ইউনিয়ন যুবলীগ নেতা ওসমান গনি মিঠু, আওয়ামীলীগ নেতা শামছল হক প্রমূখ।

বক্তারা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ইতিমধ্যে নির্বাচন কমিশন সিইসি ৭ জানুয়ারি ভোট গ্রহনের দিন নির্ধারণ করেছেন। আমরা সবাই একতাবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নোয়াখালী-৫ আসন থেকে বিপুল ভোটে জয়লাভ করাবো। আমরা আরো আশা করবো বিএনপিসহ আরো যত দল রয়েছে সবাই এই নির্বাচনে অংশ গ্রহন করে নির্বাচনকে সাফল্যমন্ডিত করবেন।

আরও পড়ুন