• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৯ নভেম্বর, ২০২৩

জাসদের মনোনয়ন ফরম বিতরণ শুরু, নোয়াখালীর ২জনসহ ২১৩ জনের মনোনয়ন সংগ্রহ

নিউজ ডেস্ক : সন্ত্রাসবাদী রাজনীতির ভুল পথ পরিহার করে ভুল স্বীকার করে, তওবা করে জনগণের কাছে মাফ চেয়ে, নাকে খত দিয়ে স্বাভাবিক-গণতান্ত্রিক-সাংবিধানিক-নির্বাচনী রাজনীতিতে ফিরে আসার জন্য বিএনপি ও তাদের রাজনৈতিক সঙ্গীদের প্রতি আহ্বান জানিয়েছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় প্রাথমিক মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে। আজ ১৮ নভেম্বর ২০২৩, শনিবার, বিকাল ৩ টায়, বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে দলীয় মনোনয়নপত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন দলের সভাপতি ও দলীয় মনোনয়ন বোর্ডের সভাপতি জনাব হাসানুল হক ইনু। এ সময় উপস্থিত ছিলেন দলীয় মনোনয়ন বোর্ডের সদস্য সচিব শিরীন আখতার এমপি এবং সদস্য এড. রবিউল আলম, মোশারেফ হোসেনসহ দলের শীর্ষ নেতৃবৃন্দ।

দলীয় মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে জনাব হাসানুল হক ইনু বলেন, দেশী-বিদেশী ষড়যন্ত্র-চক্রান্ত মোকাবেলা করে নির্বাচন কমিশন কর্তৃক সংবিধান অনুযায়ী যথাসময়ে দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষণার মধ্য দিয়ে দেশে রাজনৈতিক অনিশ্চয়তা সৃষ্টির অপরাজনীতির পথ রুদ্ধ হয়ে গিয়েছে। সংবিধান সমুন্নত হয়েছে। জনাব ইনু সন্ত্রাসবাদী রাজনীতির ভুল পথ পরিহার করে ভুল স্বীকার করে, তওবা করে জনগণের কাছে মাফ চেয়ে, নাকে খত দিয়ে স্বাভাবিক-গণতান্ত্রিক-সাংবিধানিক-নির্বাচনী রাজনীতিতে ফিরে আসার জন্য বিএনপি ও তাদের রাজনৈতিক সঙ্গীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

প্রথম দিনেই স্ব শরীরে হাজির হয়ে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন দলের সভাপতি হাসানুল হক ইনু কুষ্টিয়া-২, সাধারণ সম্পাদক শিরীন আখতার ফেনী-১, নইমুল আহসান জুয়েল নোয়াখালী-২, মোঃ হারুন অর রশিদ সুমন নোয়াখালী-১ সহ মোট ২১৩ জন প্রার্থী নির্ধারিত ফি ৫ হাজার টাকা প্রদান করে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন।

আরও পড়ুন