• ঢাকা
  • শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৯ নভেম্বর, ২০২৩

মাইজদীতে বিএনপির হরতালের বিরুদ্ধে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও মিছিল

উপজেলা প্রতিনিধি, সদর : শুরু থেকে বিএনপির বহু রকম কঠিন থেকে কঠিন আন্দোলনের কথা থাকলেও, এক দফা এক দাবি তত্ত্বাবধাক সরকার আন্দোলন। সেই আন্দোলন কয়েক দাফ অতিবাহিত হলেও, মাঠে জোরালো ভূমিকা রাখতে পারে নাই বিএনপি।

বিএনপির হরতালের বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদ চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর নেতৃত্বে প্রত্যহ শান্তি সমাবেশ ও মিছিল করে যাচ্ছে।

রবিবার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় হতে একটি মিছিল বের হয়ে মাইজদী শহর প্রদক্ষিণ করে, দলিয় কার্যালয়ের সামনে এসে পরবর্তী দিক-নির্দেশনা দেন। এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি বলেন, বিএনপি জামায়াত যতদিন অসাংবিধানিক হরতাল অবরোধের নামে জনগণের ক্ষতি করবে, ততদিন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের আমরা তাদের প্রতিহত করবো।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি জামায়াত জন্ম থেকে ষড়যন্ত্র চালাচ্ছে। বিএনপি জামায়াত সব সময় বাংলাদেশের উন্নয়ন বিরোধী আন্দোলন করে, তারই অংশ অবৈধ হরতাল। জননেত্রী শেখ হাসিনা ও জননেতা ওবায়দুল কাদের ভাইয়ের দিকনির্দেশনা অনুযায়ী বিএনপি জামায়াতের অবৈধ হরতাল অবরোধের বিরুদ্ধে জেলা আওয়ামী লীগ দলের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে আমরা রাজপথে আছি থাকবো ইনশাআল্লাহ।

আরও পড়ুন