• ঢাকা
  • শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২০ নভেম্বর, ২০২৩

বিএনপির হরতালের বিরুদ্ধে শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি

উপজেলা প্রতিনিধি, সদর : জাতীয় সংসদ নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিএনপির ডাকা হরতালের বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র সহিদ উল্যাহ খান সোহেল এবং পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু নেতৃত্বে, আওয়ামী লীগের সকল অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীদের নিয়ে সকাল থেকে অবস্থান কর্মসূচি এবং পরে শান্তি সমাবেশ করে।

এসময় আওয়ামী লীগের নেতৃত্বে একটি মিছিল বের করে মাইজদী শহর প্রদক্ষিণ করে, অন্যান্যদের মত মিছিলে প্রবীণ আওয়ামী লীগের নেতারা ও বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী নাজমুল আলম মঞ্জু, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রহমত উল্যাহ ভূঁইয়া উপস্থিত ছিলেন।

মিছিল শেষে অবস্থান কর্মসূচিতে ফিরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আজ থেকে যতদিন বিএনপি জামায়াত হরতাল অবরোধের ডাক দিবে ততদিন আওয়ামী লীগের অবস্থান কর্মসূচি চলমান থাকবে।

পৌর আওয়ামী লীগের সভাপতি বলেন, আজ থেকে আগামী ৭ জানুয়ারী পর্যন্ত বিএনপি জামায়াতের সকল সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে জেলার সকল মানুষের নিরাপত্তার জন্য আওয়ামী লীগ তার অঙ্গ সংগঠন নিয়ে রাজপথে অবস্থান কর্মসূচি পালন করবে। জয় নিয়ে আমরা ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

আরও পড়ুন