• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২০ নভেম্বর, ২০২৩

ব্যবসা প্রতিষ্ঠানে মধ্যরাতে রহস্যময় অগ্নিকাণ্ড

উপজেলা প্রতিনিধি, সদর : নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ড লক্ষ্মীনারায়ণপুর শিল্পকলা একাডেমি সংলগ্ন কচি মিয়ার মিলের মোড়ে মোঃ আনোয়ার হোসেন (৪৪) তার মুদি দোকানে মধ্যরাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

কচি মিয়ার মিল মোড়ের তাহমিদ গ্রোসারি এন্ড কর্ণার নামক মুদি দোকানে আনুমানিক ধারনা করা হয়েছে, বৈদ্যুতিক শক সার্কিটের মাধ্যমে আগুনের সুত্রপাত হয় বলে জানান ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের ইনচার্জ আমির হোসেন। তবে স্থানীয় এডভোকেট শাহজাহান মিয়ার ছেলে জাকির হোসেন জানান রাত ২ টা ১০ মিনিটের সময় বিস্ফোরণের শব্দ শুনে বাহিরে এসে বন্ধ দোকানের পূর্ব পাশে আগুনের ফুলকি দেখে মাইজদী ফায়ার সার্ভিসকে খবর দেন।

ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় ৩৫ মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও, ততক্ষণে দোকানের প্রায় ২৫ থেকে ২৬ লক্ষ টাকার মালামাল পুরোপুরিভাবে পুড়ে নষ্ট হয়ে যায়। ফায়ার সার্ভিস ইউনিট ইনচার্জ আমির হোসেন বলেন, আগুনের সুত্রপাত বৈদ্যুতিক শক সার্কিট থেকে হয়েছে ও ক্ষয়ক্ষতির পরিমাণ ২৫ লক্ষ টাকা বলেও তিনি নিশ্চিত করেন।

ঘটনার কিছুক্ষণের মধ্যে সুধারাম মডেল থানার এস আই ত্রিদীপ ও এস আই সালাউদ্দিন ঘটনাস্থলে পোঁছেন। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা জানান কেউ অগ্নিসংযোগ করার প্রমান পেলে পুলিশ প্রশাসন আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

দোকান মালিক মোঃ আনোয়ার হোসেন জানান, তার ব্যবসা প্রতিনে প্রায় ৩০ লক্ষ টাকার মালামাল ছিলো এবং তিনি ব্যবসায়িক ক্ষেত্রে ৮ লক্ষ টাকা ঋণ গ্রস্ত রয়েছেন।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর