• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২১ নভেম্বর, ২০২৩

কিস্তিতে পণ্য ক্রেতার মৃত্যুতে নমিনিকে আর্থিক সুবিধা প্রদান করলো ওয়ালটন প্লাজা

উপজেলা প্রতিনিধি, বেগমগঞ্জ : ‘‘ক্রেতা তুমি আপনজন-ঘোর বিপদেও আমরা সাথী সারাক্ষণ” এই শ্লোগানে বেগমগঞ্জে কিস্তি ক্রেতার মৃত্যুতে নমিনিকে আর্থিক সুবিধা প্রদান করলো ওয়ালটন প্লাজা চৌমুহনী শাখা।

সোমবার (২০ নভেম্বর) সকাল ১১টায় ওয়ালটন প্লাজা চৌমুহনী শাখার উদ্যোগে কিস্তি ক্রেতার পরিবার ও নমিনির হাতে এ আর্থিক সুবিধা তুলে দেওয়া হয়। এর মধ্যে দু’জন কাস্টমার এবং দু’জন পরিবারের সদস্য।

ওয়ালটন প্লাজা কোম্পানির এমন মহতি উদ্যোগে খুশি কিস্তি ক্রেতার নমিনি ও পরিবারের লোকজন। এসময় তারা তাদের পরিবারের সদস্যদের মৃত্যুর পরেও এমন কঠিন পরিস্থিতিতে তাদের পাশে দাঁড়ানোর জন্য ওয়ালটন কোম্পানি কে ধন্যবাদ জানান।

ওয়ালটন প্লাজা চৌমুহনী শাখার অফিসার সাজ্জাদ হোসেন এর সঞ্চালনায় এবং চৌমুহনী শাখার ব্রাঞ্চ ম্যানেজার মোঃ ইব্রাহিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিভিশন ৫ নোয়াখালী জোন এর এরিয়া ম্যানেজার মোঃ তানজিলুর রহমান লেলিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজিওনাল ক্রেডিট ম্যানেজার মিজানুর রহমান, চৌমুহনী শাখার ডেপুটি ম্যানেজার ডিলার ফজলুল করিম, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, কিস্তি ক্রেতার নমিনি ও পরিবারের লোকজন সহ অনেকেই উপস্থিত ছিলেন।

ওয়ালটন প্লাজা কর্তৃপক্ষের পক্ষ থেকে জানান, সবসময় গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। কিস্তি সুবিধা সহ বিভিন্ন রকম সুযোগ সুবিধা দিয়ে এভাবে সবসময় মানুষের পাশে থাকবে ওয়ালটন।

আরও পড়ুন

  • বেগমগঞ্জ এর আরও খবর