• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২১ নভেম্বর, ২০২৩

বেগমগঞ্জে নাশকতার অভিযোগে গ্রেফতার ২৭

উপজেলা প্রতিনিধি, বেগমগঞ্জ : বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে বিএনপির ২৫ ও জামায়াতের ২ জন নেতাকর্মী রয়েছেন।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর ১টার দিকে চৌমুহনী বাজারে অভিযান চালিয়ে বেগমগঞ্জ উপজেলা জামায়াতের সাবেক আমির মাওলানা বোরহান উদ্দিনকে গ্রেফতার করা হয়। তিনি জেলা জামায়াতের সহকারী সাধারণ সম্পাদক এবং চৌমুহনী পৌরসভার মৃত আজহার উল্যার ছেলে। অপর গ্রেফতারকৃতদের নাম পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, দেশব্যাপী হরতাল ও অবরোধের নামে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা বিভিন্ন স্থানে সহিংসতা করে আসছে। গত কয়েক দিনে হরতাল-অবরোধ চলাকালে জেলার বিভিন্ন স্থানে গাড়ি ভাঙচুর, সড়ক অবরোধ, অগ্নিসংযোগসহ বিভিন্ন নাশকতা চালায়। এসব নাশকতাকারীদের গ্রেফতারের জন্য বিশেষ অভিযান চালায় পুলিশ। এ সময় নাশকতা সৃষ্টি ও নাশকতা পরিকল্পনার অভিযোগে জামায়াতের এক নেতাসহ বিএনপি-জামায়াতের ২৭ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন সময় সহিংসতা সৃষ্টি ও নাশকতা পরিকল্পনার অভিযোগ রয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

  • বেগমগঞ্জ এর আরও খবর