• ঢাকা
  • বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৯ নভেম্বর, ২০২৩

নোবিপ্রবিতে নবনিযুক্ত রেজিস্ট্রার ও প্রধান প্রকৌশলীর যোগদান নোবিপ্রবি প্রতিনিধি

নিউজ ডেস্ক : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নবনিযুক্ত রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন ও প্রধান প্রকৌশলী পদে প্রকৌঃ মোঃ জামাল হোসেন কর্মস্থলে যোগদান করেছেন। মঙ্গলবার বিশ্বদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলমের কাছে যোগদানপত্র জমা দেন এই দুই কর্মকর্তা।

নবনিযুক্ত রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন ও ও প্রধান প্রকৌশলী মোঃ জামাল হোসেন যোগদানের পর বিশ্বদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় বিশ্বদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা ও কর্মচারীগণ সেখানে উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন বলেন, আমাকে নোবিপ্রবির রেজিস্ট্রার পদে নিয়োগ দেয়ায় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্যসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমাদের সবার ঐকান্তিক প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয় সামনের দিকে এগিয়ে যাবে।

প্রধান প্রকৌশলী মোঃ জামাল হোসেন বলেন, মাননীয় উপাচার্যসহ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিকট কৃতজ্ঞতা। অবকাঠামো উন্নয়নের দিক থেকে আমরা অনেক দূর এগিয়েছি। বর্তমান প্রশাসনের নেতৃত্বে সামনের দিনে আরো বেশি উন্নয়ন কার্যক্রম পরিচালিত হবে। মোহাম্মদ জসীম উদ্দিনের পাবলিক বিশ্ববিদ্যালয়ে চাকরির প্রায় দুই দশকের প্রশাসনিক অভিজ্ঞতা রয়েছে। তিনি ১৫ মার্চ ২০১২ ইং তারিখে নোবিপ্রবিতে ডেপুটি রেজিস্ট্রার পদে যোগদান করেন। তিনি ১ অক্টোবর ২০২১ ইং তারিখ থেকে ২ ফেব্রুয়ারি ২০২২ ইং পর্যন্ত নোবিপ্রবির রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) পদে দায়িত্ব পালন করেন। নোবিপ্রবিতে যোগদানের আগে তিনি কুমিল্লা বিশ্বদ্যালয়ে সহকারী রেজিস্ট্রার ও পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শাখা কর্মকর্তা পদে কর্মরত ছিলেন।

প্রকৌঃ মোঃ জামাল হোসেনের প্রকৌশল বিষয়ক চাকরিতে দুই দুশকের বেশি কর্ম অভিজ্ঞতা রয়েছে। তিনি ২ আগস্ট ২০০৯ ইং নোবিপ্রবির নির্বাহী প্রকৌশলী পদে যোগদান করেন। এরপর ১১ জুলাই ২০১৫ ইং তারিখে তত্ত্বাবধায়ক প্রকৌশলী পদে পদোন্নতিপ্রাপ্ত হন। এছাড়া তিনি ১১ জুলাই ২০১৫ ইং থেকে পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) পদে অতিরিক্ত দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন