• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২ ডিসেম্বর, ২০২৩

ডিআরইউর নির্বাচনে নোয়াখালীর ২ কৃতি সন্তানের বিজয়

নিউজ ডেস্ক : ডিআরইউর নির্বাচনে সাধারণ সম্পাদক ও কার্য নির্বাহী কমিটির সদস্য হলেন নোয়াখালীর ২ কৃতি সন্তান। সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন দেশ টিভির বিশেষ প্রতিনিধি মহিউদ্দিন আহমেদ। অন্যদিকে কার্য নির্বাহী কমিটির সদস্য হলেন দৈনিক বাংলা বাজর পত্রিকার সিনিয়র রিপোর্টার দেলোয়ার হোসেন মহিন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় এই ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মনজুরুল আহসান বুলবুল।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলে ডিআরইউর ভোটগ্রহণ। এই নির্বাচনে এক হাজার ৪০৪টি ভোট পড়ে।

মহিউদ্দিন আহমেদ সর্বোচ্চ ৬০৭টি ভোট পেয়ে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন। এবং দেলোয়ার হোসেন মহিন ৬১০টি ভোট পেয়ে কার্য নির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হন।

ডিআরইউর নব নির্বাচিত সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ এর পিতার নাম মুকবুল আহমেদ। নোয়াখালীর সদর উপজেলার ৭ নং ধর্মপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দ। সেই নোয়াখালীতে এসএসসি, এইচএসসি শেষ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন।
মহিউদ্দিন আহমেদ এর আগে দৈনিক জনকণ্ঠ, জিটিভি, এসএটিভি কাজ করেছেন।

এছাড়া তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, দুর্নীতি দমন কমিশন এবং দুর্নীতি বিরোধী সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স এগেইনস্ট করাপশন-জঅঈ এর সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করেন। ঢাকা রিপোর্র্টস ইউনিটিতে ২০১৯ সালে কার্যনির্বাহী কমিটির নির্বাচনে এক নম্বর সদস্য ছিলেন তিনি।

কার্য নির্বাহী কমিটির সদস্য দেলোয়ার হোসেন মহিন এর পিতার নাম আব্দুল আউয়াল। নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের বদরপুর গ্রামের বেলাল মাস্টার বাড়ী।

তার প্রথম লেখা প্রকাশিত হয় ২০০৯ সালের ১৪ ফেব্রুয়ারি যুগান্তর পত্রিকায়। তারপর বিভিন্ন সময় বিভিন্ন পত্রিকায় লেখা প্রকাশিত হয়েছে।

তিনি এফ নিউজ, আনন্দ আলো, যুগান্তর, আমাদের সময়, যায়যায়দিন, শীর্ষ নিউজ, নতুন সময় টেলিভিশন, আজ মাল্টিমিডিয়া, নিউজ নেক্সট, বাংলাদেশের খবর, ডেইলি বাংলাদেশ, বাংলা বার্তা, ঢাকা প্রতিদিন, চট্টগ্রাম প্রতিদিন, দেশ টিভি কর্মরত ছিলেন।

আরও পড়ুন

  • গণমাধ্যম এর আরও খবর