• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৯ ডিসেম্বর, ২০২৩

বিএমজিটিএ বেগমগঞ্জ শাখা কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা

উপজেলা প্রতিনিধি, বেগমগঞ্জ : বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স অ্যাসোসিয়েশন(বিএমজিটিএ) বেগমগঞ্জ শাখা কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা গতকাল বিকেলে বেগমগঞ্জ চৌরাস্তা রাজমহল চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

বিএমজিটিএ বেগমগঞ্জ শাখা কমিটির সভাপতি মোঃ জসিম উদ্দিন হালালীর সভাপতিত্বে ও মো: মোশারেফ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভার উদ্বোধন করেন বিএমজিটিএ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি কামরুন নাহার।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএমজিটিএ নোয়াখালী জেলা শাখার সভাপতি মো: জহিরুল হক। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য আতিক উল্যাহ, নোয়াখালী সদর উপজেলা কমিটির সভাপতি মুহাম্মদ এমদাদ উল্যাহ, সেনবাগ উপজেলা কমিটির সভাপতি মো. জাহাঙ্গীর আলম,চাটখিল উপজেলা কমিটির সভাপতি মামুন হোসেন, সেনবাগ উপজেলা কমিটির সেক্রেটারি আবদুল মাজেদ, শিক্ষক মোস্তফা কামাল প্রমুখ।

এসময় বক্তারা বিএমজিটির কেন্দ্রীয় কমিটির তৎপরতায় মাদ্রাসার শিক্ষকগন বিভিন্ন সরকারি সুযোগ-সুবিধা প্রাপ্ত হওয়ায় কেন্দ্রীয় সভাপতি হারুনুর রশিদ ও মহাসচিব শান্ত ইসলামসহ সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানান এবং ভবিষ্যতে পূর্ণাঙ্গ ঈদ বোনাস ও মাদ্রাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করণের জন্য জোরালো ভুমিকা রাখার আহবান জানান।

আরও পড়ুন

  • বেগমগঞ্জ এর আরও খবর