• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১২ ডিসেম্বর, ২০২৩

কিশোর গ্যাং হাতে কলেজ ছাত্রী অপহরণ, উদ্ধার হয়নি ২১দিনে

স্টাফ রিপোর্টার : কিশোর গ্যাং নেতার হাতে কলেজ ছাত্রী অপহরনের ২১ দিনে উদ্ধার হয়নি। ঘটনাটি ঘটেছে জেলার বেগমগঞ্জ থানার দুর্গাপুর ইউপির ২নং ওয়ার্ডে গত ২১ নভেম্বর ২৩ইং। পুলিশ ও এলাকাবাসী জানায় এম.এ. হাশেম ডিগ্রী কলেজে এইচ.এস.সি পড়ুয়া হাসনে হেনা নিলিমা ক্যাম্পাসে আসা-যাওয়ার প্রাক্কালে দফায় দফায় বিভিন্ন প্রকার কুপ্রস্তাব সহ খারাপ অঙ্গীভঙ্গী করে বখাটে ইকবাল।

ব্যাপারে স্থানীয় ছিদ্দিক উল্যা ও হোছনেয়ারার পুত্র কিশোর গ্যাং ও মাদক গ্যাং নেতা ইকবাল হোসেনের বিরুদ্ধে আত্মীয় স্বজনের কাছে বিচার দেয়া হয়। এতে ক্ষুদ্ধ হয়ে হুমায়ুন কবিরের মেয়েকে আসামী ইকবালের নেতৃত্বে বাপ্পারাজ, আবু মেম্বার, রুহুল আমিন, খোরশেদ আলম সহ ৯ সাঙ্গপাঙ্গ অস্ত্রের মুখে সিএনজি গাড়ী যোগে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপাওে ভিকটিমের মা বিবি হাজেরা গত ২১ নভেম্বর বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করে। এ ব্যাপারে তদন্তকারী এসআই মোঃ আওলাদ হোসেন রিকাবদার মানবজমিনকে বলেন অপহরণ মামলার আসামী রুহুল আমিনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত আসামীরা গ্রেপ্তার ও ভিকটিম ২১ দিনেও উদ্ধার হয়নি।

আরও পড়ুন