• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১২ ডিসেম্বর, ২০২৩

হাতিয়ায় ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা

উপজেলা প্রতিনিধি, হাতিয়া : হাতিয়ায় এক স্বামী পরিত্যক্ত নারী ধর্ষণের চেষ্টার অভিযোগে বলি কালাম নামে এক যুবকের বিরুদ্ধে হাতিয়া থানায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত বলি কালাম হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নের বিরবিরি গ্রামের মো: মতিন এর ছেলে। ভিকটিমের বাড়ি একই এলাকায়।

মামলার বাদী নিজে উপস্থিত হয়ে থানায় এ অভিযোগ করেন এবং বলেন, গত ৫ ডিসেম্বর বিকালে বাগান থেকে ছাগল আনতে গেলে আসামী বলি কালাম তাকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায় । এ সময় ভিকটিম চিৎকার দিয়ে কান্নাকাটি করলে ঘটনাস্থলে লোকজন জড়ো হয়। পরিস্থিতি বেগতিক দেখে বলি কালাম পালিয়ে যায়। পালিয়ে যান। পরে এ নিয়ে এলাকায় দফায় দফায় বৈঠক বসলেও ঘটনার মিমাংসা না হওয়ায় আমি থানায় এসে ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করি।

সোমবার ১১ নভেম্বর দুপুরে এ নিউজ লেখার সাময় ভিকটিমের সাথে মোবাইলে কথা বললে সে জানায়, প্রকৃত পক্ষে ধর্ষণের চেষ্টা নয়, আমি ধর্ষণের শিকার। স্থানীয় মেম্বার ও এলাকাবাসীর চাপে আমি ধর্ষণের মামলা না করে কেবল ধর্ষণের চেষ্টার মামলা করেছি। অন্যথায় আমার জীবনঝুঁকি বেড়ে যাবে।

এ ব্যাপারে হাতিয়া থানার ওসি জিসান আহম্মেদ জানান,গতকাল ধর্ষণের চেষ্টার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

  • হাতিয়া এর আরও খবর