• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৮ ডিসেম্বর, ২০২৩

কবিরহাটে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

উপজেলা প্রতিনিধি, কবিরহাট : কবিরহাটে উপজেলা পরিষদের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন করা হয়।একত্রিশবার তোপধ্বনি ও সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

উপজেলা পরিষদ উপজেলা প্রশাসন,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, সাংবাদিকবৃন্দ, উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

কর্মসূচির মধ্যে ছিল- বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ প্রদর্শনী শেষে “জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা দারুণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার এবং বিজয় দিবসের তাৎপর্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে, শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা,বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে দোয়া মাহফিল,খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সরওয়ার উদ্দিন এর সভাপতিত্বে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন-উপজেলা চেয়ারম্যা কামরুন নাহার শিউলি,পৌর মেয়র জহিরুল হক রায়হান,ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেব নাথ,কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ হুমায়ুন কবির,উপজেলা প্রকৌশলী হরষিত কুমার সাহা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ বোরহান উদ্দিন,

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শ্যামল কুমার দেব নাথ, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মো.আবুল কালামসহ মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ,উপজেলা প্রশাসন ও পরিষদের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী প্রমুখ।

আরও পড়ুন