• ঢাকা
  • বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৮ ডিসেম্বর, ২০২৩

চাটখিলে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

উপজেলা প্রতিনিধি, চাটখিল : যথাযোগ্য মর্যাদায় সারা দেশের ন্যায় চাটখিলে পালিত হয়েছে মহান বিজয় দিবস। বিভিন্ন সরকারী-বেসরকারী, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, স্কুল-কলেজসহ রাজনৈতিক সংগঠন বিভিন্ন কর্মসূচি মাধ্যমে দিবসটি পালন করে। এদিকে যথাযথ মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মাধ্যমে জেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবস পালন করা হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিল, সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে দিবসের শুভ সুচনা, পতাকা উত্তোলন ও সরকারী, আধা-সরকারী, স্বায়ত্বশাসিত, বেসরকারী ভবনে আলোকসজ্জা, দূর্জয় স্মৃতি সৌধ সকাল ৮ টায় স্থানীয় চাটখিল পি.জি. সরকারি উচ্চবিদ্যালয় মাঠে কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মোস্তফা, চাটখিল থানা ওসি ইমদাদুল হক।

এতে শহীদ মুক্তিযোদ্ধার পরিবারের সংবর্ধনা, বালকদের ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোচনা সভা, মহিলা ও বালিকাদের ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধভিত্তিক শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এদিকে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনও যথাযথ মর্যাদায় দিবসটি পালন করেছে।

আরও পড়ুন