• ঢাকা
  • সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৮ ডিসেম্বর, ২০২৩

নোয়াখালীতে সংবর্ধনা পেলেন ২২ পুলিশ মুক্তিযোদ্ধা

নিজস্ব প্রতিবেদক : মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহিনীর অংশগ্রহণকারী অবসরপ্রাপ্ত ২২ পুলিশ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়েছে জেলা পুলিশ। রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে জেলা পুলিশ লাইন্স শহীদ কনস্টেবল মনিরুল হক মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়।

মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক, নগদ অর্থসহ বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিটিসি কমান্ড্যান্ট (ডিআইজি) এসএম রোকন উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান পুলিশের অবসরপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে সংবর্ধনা জানান। পরে জাতির শ্রেষ্ঠ সন্তান সম্মানিত মুক্তিযোদ্ধাগণ মুক্তিযুদ্ধকালীন তাদের ব্যক্তিগত বিভিন্ন কর্মকাণ্ডের স্মৃতিচারণ করেন। এ সময় পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান মুক্তিযোদ্ধাদের কথা গুলো শুনেন এবং সর্বদা পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

এসময় পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, বীর মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান এবং তাদেরকে সংবর্ধনা প্রদান করে আমরা গর্বিত ও আনন্দিত। মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের কাছে আমাদের যে অশেষ ঋণ, তাদের জন্য আমাদের এই আয়োজন সামান্য প্রচেষ্টা মাত্র। পুলিশ পরিবারের শহীদ মুক্তিযোদ্ধারা শুধু পুলিশের দায়িত্বই পালন করেননি, যুদ্ধ করে উপহার দিয়েছেন স্বাধীন বাংলাদেশ। যাদের অবদান যুগের পর যুগ এদেশে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

তাই পুলিশ মুক্তিযোদ্ধা কিংবা শহীদ পুলিশ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের যেকোনো প্রয়োজনে জেলা পুলিশের পক্ষে সর্বোচ্চ সেবা প্রদানে প্রস্তুত থাকবো।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মোর্তাহীন বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজিব, সহকারী পুলিশ সুপার (হাতিয়া সার্কেল) মো. আমান উল্যাহ,সহকারী পুলিশ সুপার (চাটখিল সার্কেল) নিত্যানন্দ দাস, বীর মুক্তিযোদ্ধাগণ এবং তাদের স্বজনরাসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • নোয়াখালী সদর এর আরও খবর