• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২১ ডিসেম্বর, ২০২৩

ফতেপুর প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচিত সভাপতি মাইন উদ্দিন বাধন

মোহাম্মদ আমান উল্যা, উপজেলা প্রতিনিধি, চাটখিল : চাটখিল উপজেলার পৌর শহরের সুনামধন্য পূর্ব ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। ১৯ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে কমিটি গঠন কল্পে বিদ্যালয়ের হল রুমে এক সভা অনুষ্ঠিত হয়।

কমিটির সকল সদস্যদের সম্মতিতে ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হন দৈনিক চাটখিল বার্তার নির্বাহী সম্পাদক ও চাটখিল সাংবাদিক ফোরামের অর্থ সম্পাদক মাইন উদ্দিন বাধন। এছাড়াও সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন অভিভাবক সদস্য মামুনুর রশিদ, সদস্য সচিব হিসেবে নির্বাচিত হন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন নাহার এবং ১নং ওয়ার্ড কমিশনার ওমর ফারুক, হানিফ সুলতান, ফখরুল ইসলাম, ফাতেমা তুজ জোহরা, ফারুক হোসেন, সাথী রানী পাল, সালমা আক্তার সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির নব নির্বাচিত সভাপতি মাইন উদ্দিন বাধন জানান, একটি শিক্ষা প্রতিষ্ঠানের সাথে নিজেকে সম্পৃক্ত করতে পেরে নিজেকে গর্বিত মনে হচ্ছে। কমিটির সকল সদস্যদের সম্মতিক্রমে আমাকে সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে এজন্য আমি অভিভূত ও কৃতজ্ঞ। তিনি আরো জানান, বিদ্যালয়টির শিক্ষাব্যবস্থা, অবকাঠোমোগত উন্নয়ন এবং শিক্ষার্থীদের সকল সুযোগ-সুবিধা বাস্তবায়নের জন্য আমি সর্বোচ্চ কাজ করব। এসময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

আরও পড়ুন