• ঢাকা
  • সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২২ ডিসেম্বর, ২০২৩

কোম্পানীগঞ্জে পৃথক স্থান থেকে নবজাতক ও গৃহবধূর লাশ উদ্ধার

উপজেলা প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : কোম্পানীগঞ্জ উপজেলায় পৃথক স্থান থেকে নবজাতক ও গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

এর আগে,বুধবার সকালে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কাবিল হাফেজের বাড়ির সামনের খাল থেকে মৃত নবজাতক ও বিকেলে চরফকিরা ইউনিয়নের ৮নং ওয়ার্ড থেকে মুনমুন নাহার (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চরকাঁকড়া ইউনিয়নে খালের ভিতর পড়ে থাকা একটি কার্টুনে নবজাতকের লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ নবজাতকটির কোনো ওয়ারিশ না পেয়ে উদ্ধার করে থানায় নিয়ে আসে। অপরদিকে চরফকিরা ইউনিয়নে ঘরের আঁড়ার সাথে ঝুলন্ত অবস্থায় মুনমুন নাহার নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। পরে দুইটি লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি তদন্ত আবদুস সুলতান জানান, লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর উভয় ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন