• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৪ ডিসেম্বর, ২০২৩

নৌকা প্রার্থীর সমর্থনে ইতালি প্রবাসী খোরশেদ আলম এর প্রচারণা

উপজেলা প্রতিনিধি, চাটখিল : নব্বই দশকে চাটখিল সরকারি কলেজের তুখোড় ছাত্রলীগ নেতা ইতালি প্রবাসী খোরশেদ আলম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের প্রিয় বন্ধু সাংসদ এইচ এম ইব্রাহিম এমপির নৌকা মার্কার সমর্থনে সূদুর ইতালি থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

২২ ডিসেম্বর (শুক্রবার) নিজ বাস ভবনে একান্ত সাক্ষাৎ কারে সাংবাদিকদের বিষয়গুলো অবহিত করেন। এবং জানান তার রাজনৈতিক জীবনী। জেলার চাটখিল উপজেলার সাহাপুর ইউনিয়ন মমিনপুর সহ বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সমন্বয়ে চালিয়ে যাচ্ছেন প্রার্থী এইচ এম ইব্রাহিম এমপি ও নৌকা প্রতীকের প্রচারণা।

সকাল থেকে রাত পর্যন্ত আওয়ামী লীগের বিভিন্ন শ্রেণির নেতা কর্মীদের প্রচার প্রচারণায় ভোটারদের ধারে ধারে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। ইতালি প্রবাসী খোরশেদ আলম নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সাহাপুর ইউনিয়নে মমিনপুর গ্রামের মজু আলী ব্যাপারী বাড়ির আহমেদ উল্যা সন্তান।

প্রায় দূ’ যুগ ধরে প্রবাসে বসবাস করলেও নাড়ীর টানে প্রতি সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে সূদুর ইতালি থেকে ছুটে আসেন নিজ জন্ম ভুমিতে। খোরশেদ আলম সংসার জীবনে স্ত্রী ও দুই পুত্র সন্তানের জনক। এ ছাড়া ও তিনি রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি সামাজিক কাজে অংশগ্রহণ মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করে যাচ্ছেন।

আরও পড়ুন