• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৪ ডিসেম্বর, ২০২৩

হাতিয়ায় নৌকার উঠান বৈঠক জনসভায় রুপ নিয়েছে

উপজেলা প্রতিনিধি, হাতিয়া : হাতিয়ায় নৌকার প্রার্থী মোহাম্মদ আলীর উঠান বৈঠক জনসভায় রুপ নিয়েছে। শনিবার সকালে চরকিং ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয় এই উঠান বৈঠক। এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আয়েশা ফেরদাউস।

পূর্ব নির্ধারিত উঠান বৈঠকটি শুরু হয় সকাল ১০টায় । এতে চরকিং ইউনিয়নের বিভিন্ন অংশ থেকে প্রায় ৫ হাজার লোক এসে উপস্থিত হয়। বৈঠক স্থলে জায়গা সংকুলন না হওয়ায় অনেকে রাস্তার উপরে দাড়িয়ে থাকেন।

চরকিং ইউপি চেয়ারম্যান নাঈম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্যা, উপজেলা আওয়ামীলীগ সদস্য জিয়া উদ্দিন আহাম্মেদ, নুর উদ্দিন পিপলু, যুবলীগের আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজ, ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক সাজেদ উদ্দিন, ইউপি সদস্য মো: ইকবাল, আল আমিন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ আয়েশা ফেরাদাউস বলেন, এই নৌকা আমার আপনার সকলের। আগামী ৭ জানুয়ারী সবাই নিজ নিজ দায়িত্বে কেন্দ্র এসে ভোট দিয়ে যাবেন। তিনি আরো বলেন হাতিয়ার মূল সমস্যা নদী ভাঙ্গন ও বিদ্যুত। বিদ্যুৎ সমস্যা সাধান হয়েছে। হাতিয়াতে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করা হয়েছে। আগামীতে নদী ভাঙ্গন নিয়ে কাজ করা হবে।

আরও পড়ুন

  • হাতিয়া এর আরও খবর